মহা পবিত্র বিশ্ব উরস শরীফ-২০২৪ইং

মহা পবিত্র বিশ্ব উরস শরীফ sufibad

মহা পবিত্র বিশ্ব উরস শরীফ – ২০২৪ইং

বিশ্বওলী হযরত শাহ্সূফী মাওলানা খাজাবাবা ফরিদপুরী নকশবন্দী মুজাদ্দেদী (কুঃ ছেঃ আঃ) ছাহেবের মহাপবিত্র বিশ্ব উরস শরীফ – ২০২৪ইং আগামী ১৭, ১৮, ১৯ ও ২০ ইং ফেব্রুয়ারি অনুষ্ঠিত হবে।

অশুভ প্রবৃত্তি থেকে মুক্তি, দেশপ্রেম, দায়িত্ব, কর্তব্যবোধ ও শ্রমের মর্যাদায় উচ্চকিত হওয়া, আধুনিক শিক্ষা এবং আধ্যাত্মিক জ্ঞান সাধনায় ভারসাম্য সংরক্ষণ, সৃষ্টি রহস্যের নিগূঢ় তত্ত্ব অনুধাবন সর্বোপরি মহান আল্লাহ তা’য়ালার নৈকট্য সন্নিধানই মহা পবিত্র বিশ্ব উরস শরীফের মূল মর্মবাণী।

বিশ্ব ওলী খাজাবাবা ফরিদপুরী (কুঃ ছেঃ আঃ) ছাহেব একদা বলেছিলেন, “আমি পীরগিরি করতে আসি নাই। আমি সত্য ইসলামের মিশন নিয়ে এসেছি।” প্রকৃত ইসলামের মহিমান্বিত রুপ সুধায় সকলকে বিমোহিত করে কল্যাণমুখী জীবন গঠনের শিক্ষাই ছড়িয়েছেন বিশ্ব জুড়ে।

শান্তিকামী মানবতার বিশ্ব মহামিলনমেলা প্রকৃত অর্থে সকল ধর্মের মানুষের শান্তিপূর্ণ সহাবস্থান, পরমত সহিষ্ণুতা, পারষ্পরিক সৌহার্দ্য, সম্প্রীতি, সৌভ্রাতৃত্ব, ঐক্য ও সংহতির অপরূপ এক প্রতিকী প্রদর্শনী।

প্রকৃত ইসলামের এ মহা আয়োজনে সারা দেশ থেকে শান্তিকামী কয়েক লাখ মানুষ সমবেত হবেন।

আগামী ২০ইং ফেব্রুয়ারি মঙ্গলবার বাদ আছর বিশ্বওলী হযরত শাহ্সূফী মাওলানা খাজাবাবা ফরিদপুরী নকশবন্দী মুজাদ্দেদী (কুঃ ছেঃ আঃ) ছাহেবের পবিত্র রওজা শরীফ যিয়ারত ও আখেরী মুনাজাত অনুষ্ঠিত হবে।

অত্যন্ত তাৎপর্যময় এ মহা সম্মেলনে আপনি, আপনার পরিবারবর্গ, সহকর্মী এবং শুভাকাঙ্খীসহ আমন্ত্রিত।

আটরশি দরবার । আটরশির কাফেলা

 

Related posts

Leave a Comment